আন্ত:জেলা ডাকাতদলের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে মানিকগঞ্জ জেলা পুলিশ

আন্ত:জেলা ডাকাতদলের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে মানিকগঞ্জ জেলা পুলিশ

মানিকগঞ্জ টাইমস রিপোর্ট :

মানিকগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। জেলার দৌলতপুর উপজেলার চক মিরপুর এলাকায় মুক্তিযোদ্ধা মোঃ নুরুজ্জামানের বাড়িতে ডাকাতির ঘটনায় তাদের আটক করা হয়।

ঘটনায় পুলিশের একটি বিশেষ টিম ডাকাত সদস্যদের ধরতে মানিকগঞ্জ, সিরাজগঞ্জ এবং রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে পর্যায়ক্রমে সাতজনকে গ্রেফতার করে। এসময় আসামিদের কাছ থেকে ডাকাতি হওয়া আংশিক মালামাল উদ্ধার করা হয়।

মানিকগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুরে তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, জেলার দৌলতপুর উপজেলার মীরহাটাইল এলাকার মৃত কুদ্দুসের পুত্র রুস্তম (৫০), ওয়াইল এলাকার মৃত আমজাদের পুত্র ইমন (৪০), চরকাটারী এলাকার নুরু শেখের পুত্র মোঃ আরিফ শেখ (২৬), একই এলাকার মোহাম্মদ আব্দুল শেখের পুত্র মোঃ রুবেল (২৬), শিবালয় উপজেলার জাফরগঞ্জ এলাকার ইউসুফ আলী শেখের পুত্র সানোয়ার হোসেন ছানু (২৬), সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার রতনদিয়া এলাকার বহুত আলী বেপারীর পুত্র মোঃ বাবুল হোসেন (৩৬) ও একই জেলার চৌহালী থানার চর পাচুরিয়া এলাকার মোহাম্মদ শফিকুল ইসলামের পুত্র মোস্তফা কামাল (৩৭)।

উল্লেখ্য, গত ৮ই জানুয়ারি জেলার দৌলতপুর উপজেলা চকমিরপুর গ্রামে মুক্তিযুদ্ধা মোঃ নুরুজ্জামানের বাসায় ১০-১২ জনের একটি ডাকাত দল ঘরের বারান্দার গ্রিল কেটে বসত বাড়িতে ঢুকে বিপুল পরিমাণ স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে নিয়ে যায়।
এ ঘটনার দৌলতপুর থানায় মামলা হলে পুলিশ পর্যায়ক্রমে অভিযুক্ত ৭ জনকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত প্রাইভেটকার, স্বর্ণালঙ্কার ও নগদ টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে রিমান্ড চাওয়া হবে, ঘটনার সাথে আরও কেউ জড়িত থাকলে তাদেরও গ্রেপ্তার করা হবে বলে জানিয়েছেন পুলিশ সুপার।