ঢাকা-আরিচা মহাসড়কে পৃথক দুর্ঘটনায় দু’মোটরসাইকেল আরোহী নিহত

ঢাকা-আরিচা মহাসড়কে পৃথক দুর্ঘটনায় দু’মোটরসাইকেল আরোহী নিহত

মানিকগঞ্জ টাইমস রিপোর্ট :

ঢাকা-আরিচা মহাড়কের মানিকগঞ্জের বানিয়াজুরি ও আড়পাড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরহী নিহত নিহত ও অপর ২ জন আহত হয়েছে। ১১ জুলাই মানিকগঞ্জ সদর উপজেলার বানিয়াজুরি বাসস্ট্যান্ডের নিকট দুপুরে ও শিবালয় উপজেলার আড়পাড়া মোড়ের কাছে সকালে এ দুর্ঘটনা ঘঠে। বরংগাইল হাইওয়ে থানা ট্রাফিক ইন্সপেক্টর মো. জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ১১ জুলাই বেলা ১২ টার দিকে মহাসড়কের মানিকগঞ্জের ঘিওর উপজেলার বানিয়াজুরী বাসস্ট্যান্ডের কাছে ঢাকাগামী যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীতমুখী মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে, ঘটনাস্থলে ধামরাই উপজেলার টুপের বাড়ি এলাকার বাসিন্দা মোটরসাইকেল চালক জুবায়ের (১৪) মারা যায় । এরা ঈদের ছুটিতে পাটুরিয়া ঘাটে বেড়াতে যাচ্ছিলেন। গুরুতর আহত তার বন্ধু তুষারকে (১৫) মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার ঘাটত বাস আটক করেছে।

অপর দিকে, এদিন বেলা সাড়ে ১০টার দিকে শিবালয় উপজেলার মেগাফিড কারখানার দক্ষিণে ট্রাকচাপায় আব্দুল্লাহ আল মামুন মামুন (৪৫) নামে এক ব্যক্তি ঘটনাস্থলেই মারা যায়। নিহত মামুন মানিকগঞ্জ সদর উপজেলা চর ঘোস্তা গ্রামের জসিম উদ্দিনের পুত্র। নিহত মামুনের ভাগ্নে আহত তাহিদুল উথলী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এরা ঈদের ছুটিতে মাগুরা বেড়াতে যাচ্ছিলেন। বরংগাইল হাইওয়ে থানা পুলিশ ট্রাক আটক করছে।