মানিকগঞ্জে ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ

মানিকগঞ্জে ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ

মানিকগঞ্জ টাইমস রিপোর্ট :

মানিকগঞ্জের শিবালয় ও সাটুরিয়া উপজেলার নব নির্বাচিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের শপথ ২৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয়। শিবালয় উপজেলার ৭টি ও সাটুরিয়া উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠিত হয়। মানিকগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত শপথ গ্রহণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্য ও পরিবার পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন।

মানিকগঞ্জ জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম মহীউদ্দীন, শিবালয় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ালীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান জানু, সাটুরিয়া উপজেলা চেয়ারম্যান এডভোকেট আব্দুল মজিদ ফটোসহ জেলা-উপজেলার বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও গন্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

একই দিনে শিবালয় উপজেলা সম্মেলনে কক্ষে ৬৩ জন সাধারণ সদস্য ও ২১ জন সংরক্ষিত সদস্য পদে জয়ীদের শপথ পাঠ করান ইউএনও মো. জাহিদুর রহমান। উল্লেখ্য, ৬ষ্ঠ ধাপে শিবালয় উপজেলার ৭ ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে ২ জন ও ৫ জন বিদ্রোহী প্রার্থী জয়লাভ করে।

অপর দিকে, সাটুরিয়া উপজেলা সম্মেলন কক্ষে ৮১ জন সাধারণ সদস্য ও ২৭ জন সংরক্ষিত সদস্য পদে জয়ীদের শপথ বাক্য পাঠ করান সাটুরিয়া উপজেলা নির্বাহী অফিসার শারমিন আরা। উল্লেখ্য, সাটুরিয়া উপজেলার ৯ ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে ৬ জন ও ৩ জন বিদ্রোহী প্রার্থী জয়লাভ করে।