মানিকগঞ্জে বেসো ফাউন্ডেশনের উদ্যোগে পাঁচ শতাধিক কম্বল বিতরণ

মানিকগঞ্জে বেসো ফাউন্ডেশনের উদ্যোগে পাঁচ শতাধিক কম্বল বিতরণ

মো. ইউসুফ আলী  :

মানিকগঞ্জে সমাজ উন্নয়নমূলক বেসরকারি সংগঠন বেসো ফাউন্ডেশনের উদ্যোগে ৫ শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। মানিকগঞ্জ সদর উপজেলার খাবাশপুর আদর্শ মহাবিদ্যালয় মাঠে শুক্রবার  বিকালে এসব কম্বল বিতরণ করা হয়।

বেসো ফাউন্ডেশনের সভাপতি আমজাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এড. গোলাম মহীউদ্দিন। ভাড়ারিয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক বাবু অরুণ কুমার বালোর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের মুখপাত্র সাইমন হোসাইন সাইফ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খাবাশপুর আদর্শ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এইচ এম মিজানুর রহমান, সংগঠনের সচিব মো. গেন্দু মাতব্বর, বালিরটেক বাজার সমিতির সভাপতি মো. রাজা মিয়া। এসময় সংগঠনের অন্যান্য কর্মকর্তাসহ ব্যবসায়ী ও আ’লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি এড. গোলাম মহীউদ্দীন বলেন, বেসো ফাউন্ডেশন একটি সমাজ উন্নয়নমূলক বেসরকারী সংগঠন। এটি সমাজের দরিদ্র ও দুস্থ্য পরিবারের শিক্ষার্থীদের লেখাপড়ার খরচ বহনসহ নানা সহযোগিতা করে যাচ্ছে। একইসাথে সমাজ উন্নয়নে নানা সামাজিক কাজও করে যাচ্ছে। ইতোমধ্যে হরিরামপুরের চরাঞ্চল, মানিকগঞ্জ সদরের হাটিপাড়াসহ অন্যান্য এলাকায় ২হাজার ৫ শ’ জন শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে। তারই ধারাবাহিকতায় বালিরটেক এলাকার ৫ শতাধিক দরিদ্র ও দুস্থ্য মানুষের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হলো।