শিবালয়ের দুর্গম চরাঞ্চল আলোকদিয়ায় মাদক বিরোধী সমাবেশ

শিবালয়ের দুর্গম চরাঞ্চল আলোকদিয়ায় মাদক বিরোধী সমাবেশ

মানিকগঞ্জ টাইমস রিপোর্ট :

শিবালয়ের যমুনার দুর্গম আলোকদিয়া চরে বিভিন্ন অপরাধ দমনে সোমবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে বিট পুলিশিংয়ের উদ্যোগে বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। স্থানীয় তেওতা ইউপি’র ৯ নং ওয়ার্ড সদস্য মিঞ্জু রহমানের সভাপতিত্বে শিবালয় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

শিবালয় উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, আ’লীগ নেতা আবুল বাশার সুমন, ওসিউর রহমান সিকো, তেওতা ইউপি ৭নং ওয়ার্ড সদস্য মোতালেব হোসেন, সাবেক সদস্য মতিউর রহমান, রশিদ মাদবর, আব্দুর রাজ্জাক, নুরুজ্জামান, শাহাদৎ হোসেন প্রমুখ অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, চলাঞ্চলে মাদকের বিস্তার লাভ করায় যুব সমাজ ধ্বংস হচ্ছে। মাদকের অর্থ যোগাতে অনেকেই চুরি-ডাকাতির সাথে জড়িয়ে পড়ছে। চরাঞ্চল থেকে বিশেষ করে মাদক রোধ করা সম্ভব হলে ‘আলোকদিয়া’ নামের ঐতিহ্যবাহী এ চর আলোকিত হবে।

প্রধান অতিথি হিসেবে ওসি মোঃ শাহিন চরবাসীদের উদ্দেশ্যে বলেন, চুরি-ডাকাতি ও মাদক ব্যবসা রোধে পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করতে হবে। আপনাদের দেয়া তথ্য যাচাই-বাছাই করে অপরাধীদের আইনের আওতায় আনা হবে। যুব সমাজকে রক্ষা ও আলোকদিয়া চরে আলো ছড়াতে প্রথমেই সকলকে মাদককে না বলতে হবে। যারা মাদকের সাথে জড়িত তাদের এলাকায় আর ঠাঁই হবে না। মাদক ও চুরি রোধ জেরো টলারেন্স নীতিতে কাজ করা হবে।