শিবালয়ে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী পালন উপলক্ষে রচনা-চিত্রাংকন প্রতিযোগিতা

শিবালয়ে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী পালন উপলক্ষে রচনা-চিত্রাংকন প্রতিযোগিতা

মানিকগঞ্জ টাইমস রিপোর্ট :

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী পালন উপলক্ষে শিবালয় উপজেলা প্রশাসনের উদ্যোগে ১৪ আগস্ট রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়। শিবালয় উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী এসব প্রতিযোগিতায় অংশ নেয়।

জানা গেছে, ১ম থেকে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী জাতীয় পতাকা, ৪র্থ থেকে ৫ম শ্রেণির শিক্ষার্থী ছোটদের বঙ্গবন্ধু, ৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণির শিক্ষার্থী বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ এবং ৯ম থেকে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীরা ১৫ আগস্টের ভয়াল কাল রাত্রি বিষয়ে চিত্রাংকন প্রতিযোগিতায় অংশ নেয়।

৬ষ্ঠ থেকে ৮ম শ্রেনির শিক্ষার্থী ১ হাজার শব্দের মধ্যে বঙ্গবন্ধুর জীবনী ও ৯ম থেকে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীরা বঙ্গবন্ধু ও বাংলাদেশ বিষয়ে রচনা প্রতিযোগিতায় অংশ নেয়।

শিবালয় উপজেলা শিক্ষা অফিসার নাজমুশ শিহাব, যুব উন্নয়ন কর্মকর্তা মো. মতিউর রহমান ম-ল, সমবায় অফিসার রিনাৎ ফৌজিয়া, মহিলা বিষয়ক কর্মকর্তা রেশমা আক্তার, একাডেমিক সুপারভাইজার রাশেদ আল মামুন, কৃষি কর্মকর্তা মোহাম্মদ রিয়াজুর রহমান, প্রাণি সম্পদ কর্মকর্তা ডা: রেজাউল করিম, সমাজসেবা অফিসার পলাশ হোসাইন, প্রধান শিক্ষক মো. ইউছুব আলী, সামসুল আলম রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা পরিচালনা করেন।

১৫ আগস্ট বিজয়ীদের মাঝে আনুষ্ঠানিকভাবে পুরষ্কার বিতরণ করা হবে।