শিবালয়ে শেখ হাসিনার উপহার পেল নয় ভূমিহীন ও দুস্থ পরিবার

শিবালয়ে শেখ হাসিনার উপহার পেল নয় ভূমিহীন ও দুস্থ পরিবার

মোহাম্মদ ইউনুস আলী :

ঈদ উপহার হিসেবে প্রধানমন্ত্রীর দেয়া ঘর পেল শিবালয়ের নয়টি দুস্থ পরিবার। গতকাল মঙ্গলবার প্রধান মন্ত্রী শেখ হাসিনা সারাদেশে একযোগে ভার্চুয়ালী জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করেন ।

শিবালয় উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান রেজাউর রহমান খান জানু। মানিকগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শুক্লা সরকার, ইউএনও মো. জাহিদুর রহমান, এসি-ল্যান্ড মাহবুবুল ইসলাম, ভাইস চেয়ারম্যান রুনা আক্তার, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস বিএ, শিমুলিয়া ইউপি চেয়ারম্যান জহির উদ্দিন মানিক, তেওতা ইউপি চেয়ারম্যান মো. মোশারফ হোসেন, উথলী ইউপি ইউপি চেয়ারম্যান মোঃ আব্বাস আলী, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ ও সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।

শিবালয় উপজেলা নির্বাহী অফিসার মো. জাহিদুর রহমান জানান, ৩য় পর্যায়ে এ উপজেলার তেওতা ইউনিয়নে রিনা বেগম, রাবেয়া বেগম, হাসনা বেগম, রেহেনা ও শিমুলিয়া ইউনিয়নে মিলন রাণী শিকদার, মো. আলীম, দুখু মিয়া হালকি ও ছায়া রাণী হালদারের পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর করা হয়। এ নিয়ে ৩ পর্বে এ উপজেলায় ৭০টি পরিবারকে এ সুবিধা দেয়া হলো। খুব শিঘ্রই ৪র্থ পর্বে আরও ৭৪জনকে জমি ও গৃহ সুবিধা দেয়া হবে।


সুবিধাভোগীরা প্রধানমন্ত্রীর দেয়া এ জমি ও ঘর পেয়ে দারুন খুশি হন। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে।

উল্লেখ্য, সারা দেশে ৩২ হাজার ৯শ ৪ জন ভূমিহীন ও গৃহহীনকে জমি ও গৃহ হস্তান্তর করা হয়।