শিবালয়ে সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ-সমাবেশ অনুষ্ঠিত

শিবালয়ে সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ-সমাবেশ অনুষ্ঠিত

মানিকগঞ্জ টাইমস রিপোর্ট

১৭ই আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে ও দোষীদের শাস্তি দাবীতে শিবালয় উপজেলা আওয়ামী ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ-সমাবেশ করা হয়। সমাবেশে ১৭ ই আগস্ট সিরিজ বোমা হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং এ জরিতদের আইনের আওতায় আনার দাবি জানানো হয়।

বিক্ষোভ মিছিল শিবালয় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে আরিচা টার্মিনাল ও পুরাতন লঞ্চ ঘাট রোড প্রদক্ষিন শেষে ডাক বাংলো রোড এসে শেষ করা হয়।

এসময় শিবালয় উপজেলা যুবলীগ আহবায়ক ও শিবালয় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান একেএম মিরাজ হোসেন লালন ফকির, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ সদস্য মোঃ নূরে আলম সিদ্দিকী, শিবালয় উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক সুভাষ মজুমদার, উপদেষ্টা সদস্য মোঃ লুৎফর রহমান সেন্টু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও উথলী ইউপি চেয়ারম্যান মোঃ আব্বাস আলী, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ মাহবুবুর রহমান রিল, সদস্য ও শিমুলিয়া ইউপি চেয়ারম্যান মোঃ জহির উদ্দিন মানিক, মোঃ মান্নান খান, মোঃ বিল্লাল হোসেন, বিশ্বজিৎ কুমার দাস, মোঃ কায়কোবাদ, ইঞ্জিনিয়ার মোঃ মিজানুর রহমান মিন্টু, শিবালয় উপজেলা কৃষক লীগ সভাপতি মোঃ অসিয়ার রহমান সিকো, তেওতা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আজিজ, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ সিজান, শিবালয় ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ জিন্নত, শিবালয় উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ দুলাল হোসেন, মানিকগঞ্জ জেলা ছাত্রলীগ সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম, মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ নাজমুল হাসান মিমসহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন, ২০০৫ সালের বিএনপি ও জামাতের মদদে ১৭ ই আগস্ট সারা বাংলাদেশে ৬৩ টি জেলায় একযোগে সিরিজ বোমা হামলা চালানো হয়।