শিবালয় ইউএনও মো. জাহিদুর রহমানের সাথে সাংবাদিকদের মতবিনিময়

শিবালয় ইউএনও মো. জাহিদুর রহমানের সাথে সাংবাদিকদের মতবিনিময়

মানিকগঞ্জ টাইমস রিপোর্ট :

শিবালয় উপজেলা নির্বাহী অফিসার মো. জাহিদুর রহমানের সাথে স্থানীয় সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। শিবালয় উপজেলা প্রশাসন আয়োজিত মতবিনিময় সভায় শিবালয় প্রেস ক্লাব ও বাংলাদেশ সাংবাদিক সমিতি শিবালয় উপজেলা শাখার ১০ জন সাংবাদিক অংশ নেন।

১৩ ফেব্রুয়ারি শিবালয় উপজেলা নির্বাহী অফিসার পদে যোগদানের পর সাংবাদিকের সাথে এটি তার প্রথম সভা। শিবালয় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুনা আক্তার সভায় উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের মধ্যে শিবালয় প্রেস ক্লাব সভাপতি ও দৈনিক ইত্তেফাক’র শিবালয় সাংবাদদাতা বাবুল আকতার মঞ্জুর, সাধারণ সম্পাদক ও দৈনিক আজকের কাগজ সংবাদদাতা শহিদুল ইসলাম, যুগ্ম সম্পাদক ও দি নিউ নেশন জেলা প্রতিনিধি মোহাম্মদ ইউনুস আলী, সদস্য ও দৈনিক সোনালী বার্তা সাংবাদতাতা বীরমুক্তিযোদ্ধা মনিন্দ্র বিশ্বাস, বাংলাদেশ সাংবাদিক সমিতি শিবালয় শাখা সভাপতি ও দৈনিক সংবাদ প্রতিনিধি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ও দৈনিক সমকাল প্রতিনিধি নিরঞ্জন সূত্রধর, বৈশাখী টেলিভিশন ও দৈনিক কালের কণ্ঠ প্রতিনিধি মো. মারুফ হোসেন, আনন্দ টিভি মানিকগঞ্জ প্রতিনিধি জয় ঘোষ, বাংলাদেশের খবর প্রতিনিধি সুমন হোসেন, বাংলার জাগারণ প্রতিনিধি আকাশ চৌধুরী আলোচনায় অংশ নেন।

সভায় সাংবাদিকবৃন্দ এ উপজেলার নানা সমস্যা তুলে ধরেন এবং ইউএনও মো. জাহিদুর রহমান নিয়মের মধ্যে সরকারী দায়িত্ব পালন ও সকল সমস্যা সমাধানের আশ্বাস দেন।