শিবালয় উপজেলায় ইউপি নির্বাচনে আওয়ামীলীগের ২ সতন্ত্র ৫ প্রার্থী জয়ী

শিবালয় উপজেলায় ইউপি নির্বাচনে আওয়ামীলীগের ২ সতন্ত্র ৫ প্রার্থী জয়ী

মানিকগঞ্জ টাইমস রিপোর্ট :

শিবালয় উপজেলার ৭টি ইউনিয়নে ৩১ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে, সতন্ত্র ৫, আওয়ামীলীগের ২ চেয়ারম্যান প্রার্থী জয়লাভ করেছেন।

উপজেলার ১নং তেওতা ইউনিয়নের সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ মোশারফ হোসেন জয় লাভ করেছেন। ১৮৮ ভোট বেশি পেয়ে তিনি চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ছিলেন আওয়ামীলীগের নৌকা প্রতিকের প্রার্থী আবুল বাসার।
২নং উথলী ইউনিয়নে আওয়ামীলীগের নৌকা প্রতিকের প্রার্থী আব্বাস আলী তার নিকটতম প্রতিদ্ব›দ্বী সতন্ত্র প্রার্থী ৪ বারের নির্বাচিত চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুদের চেয়ে ১ হাজার ৭২০ ভোটে বেশি পেয়ে জয়লাভ করেন।

এদিকে, ৩নং শিবালয় ইউনিয়নে সতন্ত্র প্রার্থী মো. আলাল উদ্দিন আলাল ৩ হাজার ১১৫ ভোট বেশি পেয়ে তার প্রতিদ্ব›দ্বী নৌকা প্রতীকের প্রার্থী মহসিন রাজুকে পরজিত করে জয় লাভ করেন।

অপর দিকে, ৪নং উলাইল ইউপি নির্বাচনে সতন্ত্র প্রার্থী মো. আনিসুর রহমান আনিস তার একমাত্র প্রতিদ্ব›দ্বী নৌকা প্রতিকের আব্দুল মান্নানের চেয়ে প্রায় দ্বিগুন ভোট পেয়ে জয় লাভ করেন।

৫নং আরুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সতন্ত্র প্রার্থী মোনায়েম মুনতাকিম রহমান খান (অনিক) তার প্রতিদ্ব›দ্বী নৌকা প্রতিকের আক্তারুজ্জামান খান মাসুমকে পরাজিত করে জয়লাভ করেন।

অপরদিকে, ৬নং মহাদেবপুর ইউপি নির্বাচনে সতন্ত্র প্রার্থী মো. শাহজাহান তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মাহমুদুল আমিন ডিউককের চেয়ে ৬৩৩ ভোট বেশি পেয়ে জয় লাভ করেন।

এছাড়া, ৭নং শিমুলিয়া ইউপি নির্বাচনে নৌকা প্রতিকের জহির উদ্দিন মানিক তার নিকটতম প্রতিদ্ব›দ্বী সতন্ত্র প্রার্থী আব্দুর রহমানকে পরাজিত করে জয় লাভ করে।