অনুপ্রবেশ কারীরা কখনও সুফল বয়ে আনতে পারে না -এসএম জাহিদ

শহিদুল ইসলাম !
বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন মাহমুদ জাহিদ বলেছেন, জামায়াত-বিএনপির অনেকেই সুবিধা লুণ্ঠনের জন্য আমাদের দলে ভিড়ছে। দলে অনুপ্রবেশকারীরা কখনও দলের সুফল বয়ে আনতে পারে না। এদের ব্যাপারে সকল নেতা-কর্মীরা সজাগ থাকবেন। কোন প্রতিবন্ধকতা আ’লীগকে দমিয়ে রাখতে পারবে না। মানুষের ভালবাসা ও ম্যান্ডেট নিয়ে আগামীতে আবারও আ’লীগ সরকার গঠন করবে। গতকাল শুক্রবার আরিচা ডাকবাংলো চত্বরে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
শিবালয় উপজেলা আ’লীগ সহসভাপতি কাজী ফয়জুল হক জ্যোতির সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভায় অন্যান্যের মধ্যে মানিকগঞ্জ জেলা আ’লীগ নেতা সুদেব সাহা, সাবেক ছাত্রলীগ কেন্দ্রীয় নেতা জিয়াউল হক জিয়া, শিবালয় উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান আলী আহসান মিঠু, শিবালয় উপজেলা আ’লীগ সহসভাপতি বাসুদেব ঘোষ, সাংগঠনিক সম্পাদক মনোরঞ্জন শীল নকুল, ঘিওর উপজেলা আ’লীগ সভাপতি অধক্ষ্য হাবিবুর রহমান, ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান, জাকির হোসেন, যুবলীগ নেতা এসএম মান্নান, মজিবুর রহমান, দাউদ আমীন পলাশ, ফরহাদ হোসেন, আসলাম উদ্দিন মন্ডল প্রমুখ বক্তব্য রাখেন।

প্রধান অতিথি বলেন, বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যাকারীদের বিচারের মাধ্যমে ফাঁসিতে ঝুঁলতে হয়েছে। বাকিরা দেশের বাহিরে রয়েছে। তাদেরকে অনতিলম্বে দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করতে হবে। খুনীরা এখনও থেমে যায়নি এরি ধারাবাহিকতায় বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে তারা বারংবার হত্যার চেষ্টা করেছে। ২১ আগষ্ট বোমা হামলা চালিয়েছে। তাতে অনেকেই নিহত হয়েছে। আহত অনেকেই ইতোমধ্যে প্রাণ হারিয়েছেন।

প্রধান অতিথির বক্তব্যে এসএম জাহিদ আরোও বলেন, নির্বাচিত জনপ্রতিনিধিদের প্রধান কাজ হচ্ছে দুর্গত-অসহায় মানুষের পাশে দাঁড়ানো। কিন্তু বিগত দিনে জনপ্রতিনিধিদের অনেকেই তা না করে নিজের পকেট ভারি করার কাজে ব্যস্ত রয়েছে। শোকের মাস আগষ্টে সৃষ্ট বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে অচিরেই সাহায্য নিয়ে যাব।
তিনি বলেন, নৌকায় ভোট দিলে গণতন্ত্র সুসংহত হয়। দেশের মানুষ শান্তিতে থাকে। শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল। বিশ্বের অনেক দেশ এ কারনে শেখ হাসিনার ফর্মুলা অনুসরন করছেন।
এছাড়া তিনি আরোও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকল দল অংশ নেবেন। তাই আ’লীগের যোগ্য প্রার্থী মনোনয়ন দিতে হবে। মানিকগঞ্জ-১ আসনে তিনি আ’লীগ দলীয় প্রার্থী হওয়ার আশাবাদ ব্যক্ত করে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।