আ’লীগ সব সময় দুর্গতদের পাশে দাঁড়ায়-এএম নাঈমুর রহমান এমপি

শহিদুল ইসলাম !
মানিকগঞ্জ-১ আসনে সংসদ সদস্য এএম নাঈমুর রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দলের একজন কর্মী হিসেবে বানভাসি মানুষের পাশে এসে দাঁড়িয়েছি। আওয়ামীলীগ নেতা-কর্মীরা সব সময় দুর্গতদের পাশে থাকে। যারা টিভিতে টক-শো’এ কথা বলে ও সস্তা রাজনীতির চেষ্টা করেন তারা দুর্গতদের কষ্ট অনুভব করতে পারেন না। গতকাল শুক্রবার শিবালয় উপজেলার আলোকদিয়া, শিবালয় ও আরুয়ায় বন্যার্তদের জন্য বরাদ্ধকৃত ২৭ মেট্রিক টন চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
আলোকদিয়া ত্রাণ বিতরণ পূর্ব এক আলোচনা সভায় উপজেলা আ’লীগ সিনিয়র সহ-সভাপতি বিকাশ সাহার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে ইউএনও কামাল মোহাম্মদ রাশেদ, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, সাংগঠনিক সম্পাদক সুভাষ মজুমদার, তেওতা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের, উপজেলা যুবলীগ আহবায়ক মিরাজ হোসেন লালন প্রমুখ বক্তব্য রাখেন।
প্রধান অতিথির বক্তব্যে এমপি এএম নাঈমুর রহমান আরোও বলেন, দুর্যোগ মোকাবেলায় সরকার যথেষ্ট সজাগ রয়েছে। সরকারের পাশাপাশি এলাকার ধনাঢ্য ব্যক্তিরা বন্যাকবলিত দুস্থ্য মানুষের পাশে দাঁড়াবেন বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন। চরাঞ্চলে মানুষের সার্বিক নিরাপত্তা ও চুর-ডাকাতি রোধে অচিরেই স্থায়ী একটি পুলিশ ক্যাম্প স্থাপন করা হবে।