ঈদ উপলক্ষে মানিকগঞ্জে জেলা পরিষদের উদ্যোগে অসহায় দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মানিকগঞ্জ টাইমস রিপোর্ট

ঈদুল ফিতর উপলক্ষে মানিকগঞ্জে জেলা পরিষদ আড়াই হাজার অসহায় দু:স্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ( ১১ মে ) দুপুরে জেলা পরিষদ চত্ত্বরে এ সহায়তা দেয়া হয়।

খাদ্য সহায়তা হিসেবে পরিবারপ্রতি ১০কেজি চাল, এক কেজি তেল, আলু, লবণ, চিনি এবং একটি শাড়ী বা লুঙ্গি দেয়া হয়েছে। এছাড়া, আগুনে ক্ষতিগ্রস্থ্য পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. গোলাম মহিউদ্দিনের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক এস এম ফেরদৌস বলেন, করোনা মহামারি শুরুর পর থেকে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সারাদেশব্যাপী আর্থিস সহযোগিতা এবং উপহার সামগ্রী বিতরণ করা হচ্ছে। এর ধারাবাহিকতায় মানিকগঞ্জ জেলায় এ পর্যন্ত ২৫ কোটি টাকার সহায়তা প্রদান করা হয়েছে। যার ছোঁয়া ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়েও ছড়িয়েছে। এর পাশাপাশি জরুরুী সেবার ৩৩৩ নম্বরে যোগাযোগ করলে প্রয়োজনীয় সহযোগিতা করা হচ্ছে। করোনার এ মহামারিকালে বাংলাদেশ সরকারের অসহায় মানুষের মাঝে সহযোগিতা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

খাদ্য ও আর্থিক সহায়তা বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী দূর-রে শাহওয়াজ, জেলা আ’লীগ যুগ্ম সম্পাদক বাদরুল ইসলাম খান বাবলু, জেলা মুক্তিযুদ্ধা ইউনিট ডেপুটি কমান্ডার মমিনুল ইসলাম, জেলা পরিষদ প্যনেল চেয়ারম্যান শামীম হোসেন, মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সম্পাদক বিপ্লব চক্রবর্তী প্রমুখ।