খেলার মাঠে আমরা দুর্বল টিম নিয়ে কেন খেলতে যাবো-এলজিআরডি মন্ত্রী

মানিকগঞ্জ টাইমস রিপোর্ট ॥
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়-এলজিআরডি মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আমরা তো চাই বিএনপি নেত্রী নির্বাচন করুক। খেলার মাঠে আমরা দুর্বল টিম নিয়ে কেন খেলতে যাবো? আগামী অক্টোবর মাসে তফসিল ঘোষণা করবে নির্বাচন কমিশন। ডিসেম্বরের মাঝামাঝি জাতীয় নির্বাচন হবে, এটাই নিয়ম। এটাই সাংবিধানিকভাবে দেশের পলিসি। যে পলিসিতে পাঁচ বছর পর পর নির্বাচন হয়।
জেলা পরিষদ টাওয়ার উদ্বোধন উপলক্ষে গতকাল মানিকগঞ্জের ঘিওর সরকারী কলেজ মাঠে আয়োজিত জনপ্রতিনিধি ও জনতার সমাবেশে তিনি একথা জানান।
বিএনপিকে উদ্দেশ্য করে এলজিআরডি মন্ত্রী বলেন, উনারা বলছেন, খালেদা জিয়াকে মুক্ত না করে নির্বাচনে যাবেন না। কিন্তু তাকে মুক্ত করার পথ কী? একজন সাজাপ্রাপ্ত, দ্বন্ডপ্রাপ্তকে মুক্ত করার পথ হচ্ছে আইনি প্রক্রিয়া। এছাড়া অন্য কোনো পথ নেই। আপনারা তাকে মুক্ত করতে চান আইনি ব্যবস্থায় যান, হাইকোর্টে যান, সুপ্রিম কোর্টে যান। এতে আমাদের কী করার আছে।’
খন্দকার মোশাররফ হোসেন বলেন, খালেদা জিয়াকে মুক্ত করার ক্ষমতা আওয়ামী লীগের নাই, সরকারেরও নাই। যদি তাকে মুক্ত করতে হয় আদালত ও আইন মুক্ত করবে। আমরা চাই তারা নির্বাচনে আসুক।
মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা এডভোকেট গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ-১ আসনে সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়, জেলা প্রশাসক নাজমুছ সাদাত সেলিম, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস সালাম, মানিকগঞ্জ পৌরসভা মেয়র গাজী কামরুল হুদা সেলিম প্রমুখ।