দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ইউএনও ও তাঁর মুক্তিযোদ্ধা পিতার উপর হামলার প্রতিবাদে শিবালয়ে মানববন্ধন

মানিকগঞ্জ টাইমস রিপোর্ট ॥
শিবালয় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল ৯ সেপ্টেম্বর বুধবার দিনাজপুরের ঘোড়াঘাট ইউএন ওয়াহিদা খানম ও তাঁর পিতা বীরমুক্তিযোদ্ধা ওমর আলী শেখের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে নিন্দা-প্রতিবাদ ও মানবন্ধন কর্মসূচীর আয়োজন করা হয়।
মানব বন্ধন কর্মসূচীতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারাশিদ বিন ইমাম সভাপতিত্ব করেন। উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা কমান্ডার ও শিবালয় উপজেলা আ’লীগ সভাপতি রেজাউর রহমান খান জানু প্রধান অতিথি ছিলেন।
ডেপুটি কমান্ডার আবুল কাশেম, আমজাদ হোসেন মাষ্টার, মুক্তিযোদ্ধা সামুদ্দিন আহমেদ, মুক্তিযোদ্ধার সন্তান মোহাম্মদ আলী চৌধুরী টুলু, শাহিনুর ইসলাম, সুজন মিয়া, দৈনিক নিউজ সম্পাদক বাবুল আকতার মঞ্জুর প্রমুখ বক্তব্য রাখেন।
দৈনিক নিউজ সম্পাদক বাবুল আকতার মঞ্জুর বলেন, শিবালয় উপজেলার উথলী ও তেওতা ইউনিয়নের রাজাকার তালিকা প্রেরণ করায় চিহ্নিত আওলাদ হোসেন ছোটন ও রাজাকার জহর আলীর পুত্র আব্বাস আলী ইতিপূর্বে তালিকা প্রস্তুতকারী তিনজন সহকারী কমান্ডার, স্থানীয় বিদ্যুতসাহী ও পত্রিকার সম্পাদকসহ পাঁচজনের নামে মিথ্যা-ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করে। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাইসহ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সুরক্ষার দাবী জানাই।