দৌলতপুরে ভ্রাম‍্যমান বাজারে ন‍্যায‍্যমূল্যে মাংস, ডিম, দুধ ও সবজি বিক্রি

মানিকগঞ্জ টাইমস রিপোর্ট

দেশব‍্যাপী করোনা (কোভিড-১৯) পরিস্থিতিতে জন সাধারণের প্রাণীজ পুষ্টি নিশ্চিত করনে মানিকগঞ্জের দৌলতপুরে উপজেলার বিভিন্ন পয়েন্টে ন‍্যায‍্যমল্যে দুধ, ডিম, মাংস, মাছ ও শাক সবজি বুধ ও বৃহস্পতিবার বিক্রি করা হয়।

উপজেলা প্রাণী সম্পদ, মৎস‍্য সম্পদ বিভাগ ও দৌলতপুর পোল্ট্রি খামার এসোশিয়েশনের সহযোগিতায় উপজেলা প্রশাসনের উদ্যোগে ন্যায্যমূল্যে দুধ, ডিম, মাংস, মাছ ও শাক সবজি বিক্রির আয়োজন করা হয়।

ভ্রাম‍্যমান ন‍্যায‍্যমূল্যের দোকান উদ্ভোধন করেন দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. ইমরুল হাসান। এসময় দৌলতপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জুয়েল আহমেদ, উপজেলা কৃষি কর্মকর্তা মো:নুরুল ইসলাম, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা:আব্দুর রেজ্জাক, শিক্ষা অফিসার মোয়াজ্জেম হোসেন, পরিসংখ‍্যান কর্মকর্তা মোজাফফর হোসেন, মৎস‍্য সম্প্রসারণ কর্মকর্তা রনি সাহা,আনসার ভিডিপি অফিসার রুবি বেগম, তথ‍্য কর্মকর্তা রঞ্জিত বাবু, প্রধান শিক্ষক মিজানুর রহমান, সাংবাদিক মো:শাহ আলম, সালমান খান প্রমুখ উপস্থিত ছিলেন।

দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. ইমরুল হাসান বলেন করোনায় যাদের ইনকাম কমে গেছে এসকল পুষ্টিকর খাবার থেকে বঞ্চিত তাদের সুবিধার জন্যে ভ্রাম‍্যমান দোকানের মাধ্যমে ন্যায্যমূল্যে দুধ, ডিম, মাংস, মাছ ও শাক সবজি বিক্রির ব্যবস্থা করা হয়েছে। এ কার্যক্রম চলমান থাকবে।