নির্বাচনে ক্লিন ইমেজ সম্পন্ন ব্যক্তিকে প্রার্থী করার দাবী

শহিদুল ইসলাম
সরকারের ধারাবাহিক তৎপরতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। নি¤œ মধ্য আয় থেকে দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। তড়িৎ উন্নয়নের জন্য বিশ্বের অনেকেই শেখ হাসিনাকে অনুসরণ করছে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে শিবালয়-ঘিওর-দৌলতপুর উপজেলা সমন্বয়ে গঠিত আসনে রাজনৈতিক প্রজ্ঞা ও ‘ক্লিন ইমেজ’ সম্পন্ন ব্যক্তিকে প্রার্থী করার দাবী উঠেছে তৃণমূলে। তাই, দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
আ’লীগ মানিকগঞ্জ জেলা সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম পিপি গতকাল সোমবার বিকেলে শিবালয় উপজেলা প্রেস ক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় মিলিত হয়ে উপরোক্ত কথা গুলো বলেন। এ সময় অন্যান্যে মধ্যে যুবলীগ, ছাত্রলীগ ও আ’লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বর্তমান রাজনৈতিক-সামাজিক প্রেক্ষাপট তুলে ধরে আব্দুস সালাম বলেন, অপশক্তির বিরুদ্ধে দেশ ও জাতীর স্বার্থে সাংবাদিকদের কাজ করতে হবে। তিনি বঙ্গবন্ধুর আদর্শে দুর্নীতিমুক্ত দেশ গড়তে সকলকে এগিয়ে আসার আহব্বান জানান।
মতবিনিময় সভায় শিবালয় উপজেলা প্রেসক্লাব সভাপতি বাবুল আকতার মঞ্জুর, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, যগ্ম সম্পাদক অধ্যক্ষ মোহাম্মদ ইউনুস আলী, সাংবাদিক সমিতি সভাপতি রণজিৎ কুমার সরকার, সহ-সভাপতি রফিকুল ইসলাম, সাংবাদিক নিরঞ্জন সূত্রধর, মারুফ হাসান, সাদেকুর রহমান, আকাশ চৌধূরী প্রমুখ উপস্থিত ছিলেন।