মানিকগঞ্জে ট্রাকের চাপায় কামাল হোসেন নামে এক শ্রমিক নিহত

মানিকগঞ্জে ট্রাক চাপায় কামাল হোসেন নামে এক শ্রমিক নিহত

মানিকগঞ্জ টাইম্স রিপোর্ট॥

১৯ ফেব্রুয়ারি শুক্রবার বিকেল ৫ টার দিকে ঢাকা আরিচা মহাসড়কের শিবালয় উপজেলার উথলী ব্রিজের উপর এ দুর্ঘটনা ঘটে। নিহত কামাল হোসেন (৪৫) শিবালয় উপজেলার মেঘা ফিড কারখানার একজন শ্রমিক ।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা আরিচা মহাসড়কের উথলী ব্রিজ দিয়ে কামাল হোসেন পায়ে হেটে কর্মস্থল মেঘা ফিডে যাওয়ার সময় ব্রিজের রডের সাথে উচুট খেয়ে রাস্তায় পড়ে যায়। পরে চলমান একটি ট্রাক এসে তাকে চাপা দেয়। এতে ঘটনা স্থলেই সে মারা যায়। ট্রাক ও ট্রাকের হেলপারকে আটক করা গেলেও চালক পলাতক রয়েছে। এ দুর্ঘটনার ফলে এ সড়কে যানবাহনের দীর্ঘ যানজট সৃষ্টি হয়।

তার বাড়ী রাজধানীর ঢাকা ইসলামপুরে। তিনি ঘিওর উপজেলার বড়টিয়া ইউনিয়নের গোয়ালজান গ্রামে শশুরবাড়ী থেকেই অফিস করতেন। গতকাল শুক্রবার বিকেলে প্রতি দিনের ন্যায় টিফিনকারি করে ভাত নিয়ে মেঘা ফিডে নাইট ডিউটি করার জন্য রওনা দেন। উথলী ব্রিজের উপর গেলে ট্রাক টাপায় সে মারা যায়।

বরঙ্গাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শামীম আল মামুন সাংবাদিকদের জানান, নিহত কামাল হোসেন স্থানীয় মেঘাফিডের শ্রমিক হিসেবে কাজ করতেন। উথলী থেকে কারখানায় যাবার পথে রাস্তা পাড় হওয়ার সময় একটি পাটুরিয়াগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।