শিবালয়ে আর্ন্তজাতিক মানের ক্রিকেট স্টেডিয়াম নির্মানের স্থান পরিদর্শন করলেন ক্রীড়া সচিব

মানিকগঞ্জ টাইম্স রিপোট ॥
মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়া ঘাট এলাকায় পদ্মার পাড়ের আর্ন্তজাতিক মানের ক্রিকেট স্টেডিয়াম নির্মানের জন্য স্থান পরির্দশন করেন বাংলাদেশ ক্রীড়া পরিষদ সচিব মাসুদ করিম, অর্থমন্ত্রালয় অতিরিক্ত সচিব আব্দুল হকসহ সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তাগণ। ৩ নভেম্বর শনিবার উপজেলার পাটুরিয়া পদ্মা পাড়ের বিভিন্ন পয়েন্ট পরির্দশন করেন তারা।
এসময় মানিকগঞ্জ জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক তাইবুর রহমান টিপু, শিবালয় উপজেলা আ’লীগ সহ-সভাপতি বাবু বিকাশ সাহা, সাধারন সম্পাদক আব্দুস কুদ্দুস, ছাত্রলীগ সভাপতি মোহাম্মদ সেলিম রেজা, সম্পাদক দুলাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
ক্রীড়া সচিব মাসুদ করিম বলেন, মুলত এখানকার স্থানীয় সংসদ সদস্য এএম নাঈমুর রহমান দুর্জয়ের প্রস্তাবে এখানে আন্তর্জাতিক মানের একটি স্টেডিয়াম করার প্রস্তাবনা রয়েছে। এ বিষয়ে ইতিমধ্যে মন্ত্রাণলয়ে একটি মিটিং হয়েছে। পদ্মার পাড়ে এ জায়গাটি সরেজমিনে পরির্দশন করা হচ্ছে। পরে প্রকল্পের ফিজিবিলিটি স্ট্যাডির মাধ্যেমে জানা যাবে উপযোগীতা। তিনি আরো বলেন, জায়গাটি মুলত নদীর পাড়ে এবং সার্বিকভাবে স্টেডিয়াম নির্মাণের কতটুকু উপযোগীতা ফিজিবিলিটি স্ট্যাডির পরে বলা যাবে । সবকিছু ঠিক থাকলে এখানে একটি আন্তর্জাতিক মানের স্টেডিয়াম নির্মাণ করা হবে।
পদ্মা পাড়ে আন্তর্জাতিক মানের স্টেডিয়াম নির্মানের ব্যাপারে স্থানীয় সংসদ সদস্য এএম নাঈমুর রহমান দুর্জয় বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১২ সালে মানিকগঞ্জের পদ্মা পাড়ে একটি ক্রিকেট স্টেডিয়াম নির্মানের কথা বলেছিলেন। এ কারনে ইতিমধ্য দেশী-বিদেশী বিভিন্ন সংস্থা পাটুরিয়া পদ্মা পাড়ের স্থান পরির্দশন করেছেন। এ বিষয়ে বিআইডব্লিউটিএ, বুয়েটের গবেষনার দল এ বিষয়ে প্রাথমিক ভাবে কাজ করার মত দিয়েছে।