শিবালয়ে নয়া ওসি’র সাথে সাংবাদিকদের মতবিনিময়

মানিকগঞ্জ টাইম্স রিপোর্ট ॥
শিবালয় থানায় সদ্য যোগদানকরী অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান ৭ নভেম্বর বুধবার সন্ধায় তার কার্যালয়ে শিবালয় উপজেলা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির সদস্য সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।

সভায় দৈনিক ইত্তেফাক’র শিবালয় সংবাদদাতা ও শিবালয় উপজেলা প্রেসক্লাব সভাপতি বাবুল আকতার মঞ্জুর, দৈনিক ভোরের পাতা’র শিবালয় প্রতিনিধি ও ক্লাবের সহ-সভাপতি মো. রফিকুল ইসলাম, দৈনিক নয়াদিগন্ত’র শিবালয় প্রতিনিধি ও ক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, দৈনিক সকালের সময় – নিউ নেশন’র মানিকগঞ্জ জেলা প্রতিনিধি ও ক্লাবের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ মোহাম্মদ ইউনুস আলী, বৈশাখী টিভি’র মানিকগঞ্জ প্রতিনিধি ও ক্লাবের দপ্তর সম্পাদক মো. মারুফ হোসেন, দৈনিক নিউ এজ’র মানিকগঞ্জ প্রতিনিধি ও বাংলাদেশ সাংবাদিক সমিতি মানিকগঞ্জ জেলা শাখা সাধারণ সম্পাদক শাহজাহান বিশ্বাস, দৈনিক ভোরের কাগজ’র শিবালয় প্রতিনধি ও সাংবাদিক সমিতি শিবালয় শাখা সভাপতি রণজিৎ কুমার সরকার, সাপ্তাহিক অগ্নিবিন্দু সম্পাদক ও সমিতির সাধারণ সম্পাদক আকমল হোসেন, দৈনিক সমকাল’র শিবালয় প্রতিনধি ও সমিতির যুগ্ম-সম্পাদক নিরঞ্জন সূত্রধর, দৈনিক আজকের প্রভাত’র শিবালয় প্রতিনিধি সাইফুল ইসলাম খান, এস এ টিভি’র শিবালয় প্রতিনিধ সোহেল রানা, সাংবাদিক আকাশ চৌধুরী ও শিবালয় থানা ওসি (তদন্ত) কামরুজ্জামান আলোচনায় অংশ নেন।

ওসি বলেন, সরকার ও জনগণের স্বার্থ বজায় রাখাসহ আইন-শৃংখলা রক্ষায় পুলিশের পাশাপাশি সাংবাদিকরা গুরুতপূর্ণ ভূমিকা পালন করে আসছে। দেশ ও জাতীর স্বার্থে সংবাদকর্মীদের সহযোগিতা কামনা করছি।