শিবালয়ে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের ইফতার

শহিদুল ইসলাম !
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ শিবালয় উপজেলা কমান্ডের উদ্যোগে শুক্রবার মালুচি ইবনে রমজান কলেজ মাঠে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ কালীন ঢাকা পশ্চিমাঞ্চলের উপ-অধিনায়ক সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা প্রিন্সিপাল আব্দুর রউফ খান।
প্রধান আলোচক হিসেবে সভায় অংশ নেন মানিকগঞ্জ জেলা আ’লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম পিপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সালাউদ্দিন মাহমুদ জাহিদ। মুক্তিযোদ্ধা সংসদ শিবালয় উপজেলা কমান্ডার ও উপজেলা আ’লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান জানুর সভাপতিত্বে¡ অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে শিবালয় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আলী আহসান মিঠু, ঘিওর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড আব্দুল আজিজ মিয়া, দৌলতপুর উপজেলা কমান্ড মোঃ আব্দুল কাদের, ঘিওর উপজেলা আ’লীগ সভাপতি অধ্যক্ষ হাবিবুর রহমান হাবিব অংশ নেন।
আলোচনা সভায় বক্তারা বলেন, মুক্তিযোদ্ধারা দেশের সর্ব কালের সর্ব শ্রেষ্ট সন্তান। এ মাটিতে নতুন করে আর কোন মুক্তিযোদ্ধার জন্ম হবে না। স্বাধীনতার দীর্ঘ বছর পার হয়েছে। মুক্তিযোদ্ধারা আজ বয়সের ভারে নজ্জু হয়ে পড়েছেন। মুক্তিযুদ্ধ কালীন এদেশের অধিকাংশ প্রভাবশালীরা নিরবে নিভূতে থাকলেও সাধারণ মানুষের অংশ গ্রহন ছিল স্বতস্ফুর্ত। এ সকল বিষয় বিবেচনায় রেখে সর্ব ক্ষেত্রে মুক্তিযোদ্ধাদের পাধান্য দিতে হবে।
আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনাসহ বঙ্গবন্ধু ও তার শহীদ পরিবারের সকল সদস্যের রুহের মাগফেরাত এবং দেশ ও জাতীর মঙ্গল কামনায় বিশেষ মোনাজত করা হয়।