শিবালয়ে যুবলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

শহিদুল ইসলাম ॥
শিবালয় উপজেলা যুবলীগের আহবায়ক মিরাজ হোসেন লালন ফকির ও সদস্য রাকিব হোসেনের উপর প্রতিপক্ষের বর্বোরচিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়। গতকাল সোমবার উপজেলা আওয়ামী যুবলীগ আয়োজিত বিক্ষোভ মিছিল ঢাকা-আরিচা মহাসড়ক পদক্ষিণ শেষে উপজেলা চত্ত্বর শহীদ মিনারের সামনে প্রতিবাদ সমাবেশ করে।
যুবলীগ যুগ্ন-আহবায়ক আমজাদ হোসেনের সভাপতিত্বে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে শিবালয় উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক এমএ কুদ্দুস বিএ, আ’লীগ নেতা মানিক মিয়া, লুৎফর রহমান সেন্টু, ঘিওর উপজেলা যুবলীগ আহবায়ক বাবুল বেপারী, শিবালয় যুবলীগ সাবেক সাংগঠনিক আব্দুল হালিম ফকির, সদস্য শহিদুল ইসলাম, ছাত্রলীগ সভাপতি সেলিম রেজা, সম্পাদক দুলাল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তরা পরিকল্পিত সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ ও ন্যাক্কার জনক ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় এনে দ্রুত বিচার দাবি করেন। প্রতিবাদ সমাবেশ শেষে উপজেলা নিবার্হী কর্মকর্তা কামাল মোহাম্মদ রাশেদের কাছে স্মারক লিপি প্রদান করা হয়।
উল্লেখ্য, ২৮ নভেম্বর রাতে প্রতিপক্ষের হামলায় লালন ও রাকিব গুরুত্বর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়। এ ঘটনায় উপজেলা যুবলীগ সাবেক সভাপতি ভাইস চেয়ারম্যান আলী আহসান মিঠুসহ ১৮জনের বিরুদ্ধে শিবালয় থানায় একটি মামলা রুজু করা হয়।