শিবালয়ে যুবলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ-সমাবেশ

শহিদুল ইসলাম ॥
শিবালয় উপজেলা আওয়ামী যুবলীগ আহবায়ক মিরাজ হোসেন লালনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বৃহস্পতিবার বিক্ষোভ মিছিল বের ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। উপজেলা যুবলীগ আয়োজিত বিক্ষোভ-সমাবেশে আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীসহ বিভিন্ন শ্রেনি-পেশার মানুষ অংশ নেয়।

উপজেলা যুবলীগ যুগ্ন-আহবায়ক আবুল বাসার সুমনের সভাপতিত্বে আরিচাস্থ দলীয় কার্যালয়ের নিকট অনুষ্ঠিত সমাবেশে উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক এমএ কুদ্দুস, সহ-সভাপতি বিকাশ সাহা, শ্রমিকলীগ সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, কৃষকলীগ সভাপতি অসিউর রহমান সিকো, যুবলীগ যুগ্ম-আহবায়ক আমজাদ হোসেন, ছাত্রলীগ সভাপতি সেলিম রেজা, সাধারন সম্পাদক মোঃ দুলাল হোসেন, যুবলীগ নেতা হালিম ফকির, রাকিব, সানি প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, পরিকল্পিত ও ন্যাক্কার জনক এ হামলার অভিযোগে মামলায় উল্ল্যেখিত আসামী উপজেলা ভাইস চেয়ারম্যান যুবলীগ সাবেক সভাপতি আলী আহসান মিঠুসহ অপর সহযোগীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহন করা না হলে অচিরেই বৃহত্তর কর্মসূচি দেয়া হবে।

গত ২৮ নভেম্বর রাতে প্রতিপক্ষের হামলায় যুবলীগ আহবায়ক লালন ও যুবলীগ কর্মী রাকিবুল ইসলাম গুরুতর আহত হয়ে সাভার এনাম মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি রয়েছে।