ষড়যন্ত্র করে আ’লীগকে ধ্বংস করা যাবে না -দূর্জয়

শহিদুল ইসলাম !
আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পূনরায় ক্ষমতায় আনতে ও দেশের সার্বিক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান করেছেন এএম নাঈমুর রহমান দূর্জয় এমপি। গতকাল শনিবার শিবালয় উপজেলা আ’লীগের কর্মী সমাবেশ সদস্য সংগ্রহ ও নবায়ন উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরোও বলেন, আগামী নির্বাচনে দলীয় প্রার্থী মনোনয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিগ্রই চুড়ান্ত সিদ্ধান্ত নিবেন। এরি মধ্যে মাঠ পর্যায়ে দলীয় লোকদের নানা ভাবে বিভ্রান্তি করা হচ্ছে। তবে, তৃণমূল ও মূলধারার নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ রয়েছে। কোন ষড়যন্ত্র করে আ’লীগকে ধ্বংস করা যাবে না।
আরিচা বেলায়েত হোসেন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত কর্মী সমাবেশের উদ্ভাধন করেন মানিকগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আ’লীগ সভাপতি এডভোকেট গোলাম মহীউদ্দীন। সমাবেশে উদ্বোধক হিসেবে তিনি তার বক্তব্যে বলেন, চার-পাঁচবার যারা দল বদল করেছে তাদের আ’লীগে সদস্য পদ দেয়া যাবে না। চোর-বাটপার ও জামায়াত শিবিরের লোকজন যাতে দলে ভিড়তে না পারে সে দিকে সজাগ থাকতে হবে। দলে আগত নতুনরা যাতে কোন বিশৃংখলা তৈরী করতে না পারে সে দিকেও কঠোর নজরদারী রাখতে হবে। দলের পরিচয় ভাঙ্গিয়ে সরকারের কর্মকতা-কর্মচারীদের হুমকি-ধুমকি দেয়া যাবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শ পালনে আমরা মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছি। যারা আগামী নির্বাচনে দলের প্রার্থী মনোনয়ন নিয়ে বিভ্রান্ত ছড়াচ্ছে তাদের থেকে দূরে থাকতে হবে।
প্রধান অতিথির বক্তব্যে নাঈমূর রহমান দুর্জয় এমপি আরো বলেন, দেশের যত উন্নয়ন হচ্ছে তার সম্পন্ন অবদান প্রধানমন্ত্রী শেখ হাসিনার। দেশের চলমান উন্নয়নসহ বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিশ্ব দরবারে প্রশংসিত হচ্ছেন।
শিবালয় উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস বিএ’র সঞ্চালনায় ও সিনিয়র সহ-সভাপতি বাবু বিকাশ চন্দ্র সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সমাবেশ অন্যান্যের মধ্যে আরোও বক্তব্য রাখেন, মানিকগঞ্জ জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রাজু আহম্মেদ বুলবুল, কৃষকলীগ সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, মহিলা আ’লীগ সভাপতি নীনা রহমান, সাধারণ সম্পাদক লক্ষী চ্যাটার্জী, আ’লীগ সহ-সভাপতি আব্দুল মজিদ ফটো, এবিএম হেলাল উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক বদরুল ইসলাম বাবলু, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুর রহিম খান, শিবালয় উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী আকবর প্রমুখ।
সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে প্রথম সদস্য পদ অর্জন করেন শিবালয় উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী আকবর। সাবেক উপজেলা চেয়ারম্যান জেলা আ’লী অর্থ বিষয়ক সম্পাদক আব্দুর রহিম খান তার প্রথম সদস্য পদ নবায়ন করেন।