সাটুরিয়া প্রেসক্লাবের নির্বাচনে জাহাঙ্গীর সভাপতি সোহেল সম্পাদক

মানিকগঞ্জ টাইম্স রিপোর্ট ॥
মানিকগঞ্জের সাটুরিয়া প্রেসক্লাবের দ্বি বার্ষিক নির্বাচন ২০১৯ গতকাল বুধবার অনুষ্ঠিত হয়। নির্বাচনে দৈনিক সমকাল পত্রিকার সাটুরিয়া প্রতিনিধি মো: জাহাঙ্গীর আলম সভাপতি ও  দৈনিক ইনকিলাব পত্রিকার সাটুরিয়া সংবাদদাতা মো: সোহেল রানা খান সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছে। সাটুরিয়া প্রেসক্লাবের নিবাচিত নতুন কমিটিকে জেলা ও উপজেলার প্রশাসন ও বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন অভিনন্দন জানিয়েছেন।
জানা গেছে, এ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি মো: জাহাঙ্গীর আলম, যুগ্ন সম্পাদক মো: হাসান ফয়েজী (বাংলা টিভি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সিরাজুল ইসলাম শিরু (চ্যানেল এস), প্রচার সম্পাদক আল মামুন (স্বাধীন বাংলা) নির্বাচিত হয়।
ফলে, নির্বাচনে সহ-সভাপতি, সাধারন সম্পাদক, কোষাধ্যক্ষ ও দপ্তর সম্পাদক পদে ভোট হয়। এতে, সভাপতি পদে মো: নজরুল ইসলাম (ইত্তেফাক) ১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়, তার প্রতিদ্বন্দ্বী মো: হোসেন জয় (খোলা কাগজ) পেয়েছে ১৩ ভোট। সাধারন সম্পাদক পদে মো: সোহেল রানা খান (ইনকিলাব) ১৫ ভোট পেয়ে নির্বাচিত হয়, তার প্রতিদ্বন্দ্বী সাজাহান সরকার (যুগান্তর) পেয়েছে ১২ ভোট। কোষাধ্যক্ষ পদে মো: মইনুল ইসলাম (আমাদের সময়) ১৫ ভোট পেয়ে নির্বাচিত হয়, তার প্রতিদ্বন্দ্বী মো: লুৎফর রহমান (সংবাদ) পেয়েছে ১২ ভোট। দপ্তর সম্পাদক পদে মো: মাসুদ খান জুম্মা (বর্তমান) ১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়, তার প্রতিদ্বন্দ্বী মো: মাসুদ রানা (প্রভাতী খবর) পেয়েছে ৯ ভোট।
বুধবার সকাল ১১টা থেকে ১ টা পর্যন্ত বিরামহীন ভাবে শান্তিপূর্ণ পরিবেশে ভোট অনুষ্ঠিত হয়। ২৭ জন ভোটারের মধ্যে ২৭ জন ভোটার তাদের ভোট প্রদান করেন।
মানিকগঞ্জ প্রেসক্লাব সাধারন সম্পাদক ও প্রধান নির্বাচন কমিশনার অতীন্দ্র চক্রবর্তী বিপ্লব নির্বাচনের ফলাফল প্রকাশ ও বিজয়ী প্রার্থিদের নাম ঘোষনা করেন।