সাভারে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর মাঝে আর্থিক অনুদান বিতরণ

মো: নবী আলম :

সাভারে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায় পোষাক তৈরি (সেলাই) প্রশিক্ষণের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ ও এককালীন আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে।
এ উপলক্ষে বুধবার সকালে সাভার অমরপুর পোড়াবাড়ি মাঠে উপজেলা সমাজসেবা কার্যালয় আয়োজিত অনুষ্ঠানে পুলিশের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম প্রধান অতিথি হিসেবে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর ৩০জন সেলাই প্রশিক্ষণার্থীদের হাতে সনদ ও আর্থিক অনুদান তুলে দেন।
সাভার উপজেলা নির্বাহী অফিসার শেখ রাসেল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাভার পৌরসভার মেয়র হাজী মো: আবদুল গণি, অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম, অতিরিক্তি পুলিশ সুপার সাইদুর রহমান, উপজেলা সমাজসেবা অফিসার মো: জিয়াউর রহমানসহ আরও অনেকে।
অনুষ্ঠানে বক্তারা বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর কল্যাণে এবং তাদেরকে সমাজের মূলধারায় ফিরিয়ে আনার নাননামুখি উদ্যোগ গ্রহণের জন্য পুলিশের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমানের প্রশংসা করেন। উল্লেখ্য এবছরর সাভারে বসবাসরত বেদেজনগোষ্ঠীর ১জন মেয়ে ও ৩জন ছেলেকে বাংলাদেশ পুলিশ বাহিনীর কনস্টবল পদে চাকরি দিয়ে কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান।।