স্বাধীন বাংলা শাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড পেলেন শিক্ষক জাহিদুল ইসলাম

মানিকগঞ্জ টাইমস রিপোর্ট ॥
সামাজিক-সাংস্কৃতিক, স্বেচ্ছাসেবা ও শিশু-কিশোর সংগঠন স্বাধীন বাংলা শিশু-কিশোর ফাউন্ডেশন (এসএসএফ) পরিচালিত স্বাধীন বাংলা শাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড পেলেন নয়াবাড়ি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মুহাম্মদ জাহিদুল ইসলাম। আন্তরিকতার সাথে শিক্ষা উন্নয়নে বিশেষ অবদান রাখায় মুহাম্মদ জাহিদুল ইসলামকে এ এ্যাওয়ার্ড দেয়া হয়।
বিশ^ শিশু নির্যাতন প্রতিরোধ দিবস উপলক্ষ্যে বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে এ এ্যাওয়ার্ড প্রদান করা হয়। বাংলাদেশ পুলিশের সাবেক ডিআইজি (এসবি) বীর মুক্তিযোদ্ধা প্রফেসর মো: আনোয়ার হোসেন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল, হোসনে আরা লুৎফা ডালিয়া এমপি, ম্যাজিস্ট্রেট রোকন-উদ-দৌলা প্রমুখ উপস্থিত ছিলেন।
জানা গেছে, মুহাম্মদ জাহিদুল ইসলাম মানিকগঞ্জের শিবালয় উপজেলার নয়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও সমাজকর্মী। তিনি সমাজ উন্নয়নমূলক বিভিন্ন কার্যক্রমে অগ্রণী ভূমিকা পালন করে আসছেন। তাঁর পিতা মোহাম্মদ মোকসেদ আলী অবসর প্রাপ্ত শিক্ষক ও মাতা সাজেদা বেগম একজন গৃহিনী। ভাই মো: অহিদুল ইসলাম একজন প্রভাষক ও সমাজকর্মী। জাহিদুল সকলের দোয়া কামনা করেছেন।